Airtel Recharge Plan : বিপাকে Jio-Vi! গ্রাহকদের জন্য দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে হাজির Airtel, জেনে নিন

Airtel Recharge Plan : ভারতের টেলিকম বাজারে এয়ারটেল একটি বড় নাম। দেশের মধ্যে টেলিকম অপারেটরে জিও ১ নম্বরে থাকলেও এয়ারটেলও তাদের নতুন নতুন প্ল্যানের (Airtel Recharge Plan) মাধ্যমে জিও কে ভালোই টক্কর দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। জিও যেমন গ্রাহকদের জন্য সস্তা প্ল্যান এনে তাদেরকে চমকে দিচ্ছে তেমনি একই কাজ করছে এয়ারটেলও। বেশ কয়েকটি নতুন প্রিপেড প্ল্যান (Airtel Recharge Plan) লঞ্চ করেছে এয়ারটেল সংস্থাটি। প্ল্যান গুলিতে আপনি বিনামূল্যে কলিং এর পাশাপাশি হাই স্পিড ডাটা এবং আরো অনেক পরিষেবা পাবেন। চলুন জেনে নেওয়া যাক এয়ারটেলের সেই নতুন দুটি প্ল্যান।

Airtel Recharge Plan

Airtel Recharge Plan ৩৯৯ ও ৪৯৯-এর বিস্তারিত তথ্য

প্রথম প্ল্যানটি হচ্ছে ৩৯৯ টাকা একটি প্ল্যান। আপনি পাবেন ২৮ দিনের জন্য আনলিমিটেড ভয়েস কল এ ছাড়া একেবারে বিনামূল্যে ন্যাশনাল রোমিং এর সুবিধা। এছাড়াও পাবেন প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং আনলিমিটেড ৫জি নেটওয়ার্ক এর সুবিধা। পরেই আসছে ৪৯৯ টাকার প্ল্যানটি। এই প্লেনেও আপনি পেয়ে যাবেন ২৮ দিনের জন্য আনলিমিটেড ভয়েস কল এবং ন্যাশনাল ইন্টারন্যাশনাল রোমিং এর সুবিধা। ছাড়া থাকছে প্রতিদিন ১০০টি করে ফ্রি এসএমএস। এবং প্রতিদিন ৩ জিবি করে ডাটা।

আরও পড়ুন : Jio : দুর্দান্ত অফার Jio-র, ৮৪ দিনের ভ্যালিডিটির সাথেই পাবেন ৬০০ টাকা ক্যাশব্যাক! জেনে নিন

এখনো পর্যন্ত ভারতবর্ষে যে শহরগুলিতে 5g পরিষেবা চালু হয়েছে শুধুমাত্র সেই শহর গুলিতেই আপনি এই রিচার্জে ফাইভ-জি পরিষেবা পাবেন। ৩৯৯ টাকা রিচার্জ প্লানে আপনি পাবেন এয়ারটেল Extreme Play Subscription, ফ্রি হ্যালো টিউন, অ্যাপেলো সাবস্ক্রিপশন সহ আরো বেশ কিছু সুবিধা। ৪৯৯ টাকা প্ল্যান্টটির ক্ষেত্রে আপনি এর সঙ্গে পেয়ে যাবেন তিন মাসের ডিজনি প্লাস হর্টস্টারের ও সাবক্রিপশন।এছাড়াও আপনি যদি এয়ারটেলের নতুন সিম নেন তাহলে আপনি আরো অনেক নতুন নতুন অফার পাবেন যেগুলি আপনি নতুন সিম কেনার সময় সিমের দোকানদারের থেকে জানতে পেরে যাবেন। তবে জিও এবং ভোডাফোনকে টক্কর দেওয়ার জন্য জোর কদমে লেগে রয়েছে Airtel। অনেকেই মনে করছেন ডিগ্রি জিওকে টক্কর দিতে পারে সংস্থাটি।

আরও পড়ুন : Mobile Network : বাতিল হবে পুরনো সমস্ত ফোন! শীঘ্রই বন্ধ হতে চলেছে 2G ও 3G পরিষেবা? জেনে নিন বিস্তারিত ভাবে

Leave a Comment

JoinJoin